শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

নৌকায় চড়ে পরিণীতিকে বিয়ে করতে আসবেন রাঘব

নৌকায় চড়ে পরিণীতিকে বিয়ে করতে আসবেন রাঘব

রাঘব ও পরিণীতির বিয়ের জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসছে সাজের সরঞ্জাম। দুই পাঞ্জাবি পরিবারের মিলনোৎসব। পাঞ্জাবি খাবার ছাড়াও থাকছে রাজস্থানী থালির আয়োজন। বিয়ের মণ্ডপসজ্জার জন্য কলকাতা ও দিল্লি থেকে যাচ্ছে বিশেষ ফুল। বিয়ের জাঁকজমকে কোনো খামতি রাখছেন না চোপড়া-চাড্ডারা। শোনা যাচ্ছে, রাঘব ও পরিণীতির বিয়ের জন্য সেজেছে একাধিক বিলাসবহুল হোটেল। হোটেল লেক প্যালেস তাদের মধ্যে অন্যতম। ওই হোটেল থেকেই জলপথে বরযাত্রা তাজ লীলা প্যালেসে যাবে। নৌকায় চড়ে পরিণীতিকে বিয়ে করতে আসবেন রাঘব।

মে মাসে দিল্লিতে আদমি পার্টির নেতা তথা সংসদ সদস্য রাঘব চাড্ডার সঙ্গে বাগদান সেরেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই যুগল।

আগামী ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডার বিয়ে। তাজ লীলা প্যালেসে তাদের বিয়ের আয়োজন করা হয়েছে। দিদি প্রিয়াঙ্কার মতো মরুশহরকেই বিয়ের জন্য বেছে নিয়েছেন পরিণীতি।

দুপুর সাড়ে ৩টার মধ্যে মালাবদল করবেন পরিণীতি ও রাঘব। তারপর সাত পাক ঘুরবেন তারা। ‘আ পার্ল হোয়াইট ওয়েডিং’-এর মাধ্যমে চার হাত এক হবে যুগলের। বিয়ের দিনই সন্ধ্যায় তাজ লীলা প্যালেসে হতে চলেছে নবদম্পতির রিসেপশন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana